• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

বাজিতপুরে ২ প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে একটি মিষ্টির দোকান ও একটি রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
১৮ মে বৃহস্পতিবার দুপুরে বাজিতপুর বাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরিন হক।
অভিযানে মেয়াদোত্তীর্ণ মিষ্টি রাখা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, মূল্যতালিকা না থাকা ও বানানো দইয়ের গায়ে মেয়াদ না দেয়ার অপরাধে নাগ মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার ও আলী ফুড এন্ড রেস্টুরেন্টের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিস সহকারী নজরুল ইসলাম, ভূমি অফিসের সার্ভেয়ার আলী হোসেন ও এসআই মো. রফিকুল ইসলামের নেতৃত্বে বাজিতপুর থানা পুলিশের একটি টিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *